• ডেটা আমদানি কি?

    তথ্য আমদানির অর্থ হল যে আপনি আপনার আর্থিক সফ্টওয়্যারে অন্য উত্সের সাথে সংরক্ষিত তথ্য আনয়ন করেন। এটা অন্য কোন আর্থিক সফ্টওয়্যার প্রোগ্রামের মধ্যে প্রবেশ করা একটি নিরাপদ ব্যাংক ওয়েবসাইট বা ডেটা থেকে অ্যাকাউন্ট রেকর্ড হতে পারে এবং এখন আপনি দুটি সংহত করতে চান বিভিন্ন অন্যান্য অ্যাপ্লিকেশনের মাধ্যমে ছড়িয়ে পড়ার পরিবর্তে আপনার নখদর্পণে একটি অ্যাপ্লিকেশানে আপনার সমস্ত তথ্য থাকা সত্ত্বেও এটি বেশি সুবিধাজনক।
    ডেটা আমদানি করা আপনার ব্যবহৃত বিশেষ সফ্টওয়্যারটি উপর নির্ভর করে, কিন্তু অ্যাপ্লিকেশনের মধ্যে পার্থক্য সাধারণত ছোটখাট হয়

    তথ্য আমদানি উদাহরণ

    একটি সাধারণ ডেটা আমদানি অ্যাকাউন্ট লেনদেন থেকে আসবে যা আপনি আপনার ব্যাঙ্ক বা অন্য আর্থিক প্রতিষ্ঠান থেকে ডাউনলোড করেছেন । আপনার আর্থিক সফ্টওয়্যার সাধারণত ডেটা রূপান্তর করতে পারে তাই নতুন লেনদেন অ্যাকাউন্ট নিবন্ধে দেখানো হয়।
    আমদানীকৃত তথ্যগুলির অন্য উদাহরণগুলি একটি সম্পূর্ণ অ্যাকাউন্ট বা একটি ডাটা ফাইল আমদানি করা হবে যা একটি সফটওয়্যার প্যাকেজ থেকে ট্রান্সফার করা হয় যা আপনার সময়সীমা লেনদেনের সময় সংরক্ষণ করতে পারে।
    অ্যাকাউন্টের ডাটা এবং ডাটা ফাইলগুলি দুটি ভিন্ন কম্পিউটারে একই সফ্টওয়্যার শিরোনাম এবং সংস্করণের মধ্যে রপ্তানি এবং আমদানি করা যায়।

    আপনি আমদানি আগে আমদানি করতে হবে

    আপনি এটি আমদানি করতে পারেন আগে আপনি একটি অনলাইন বা অন্য উৎস থেকে তথ্য রপ্তানি এবং সংরক্ষণ করতে হবে। উদাহরণস্বরূপ, আপনার পুরানো বাজেটটি আপনার তৈরি করা নতুন একটি তুলনায় আপনি মাইক্রোসফ্ট মানিকস প্লাস সানসেট সংস্করণে আপনার পুরানো এমএস মানি ডেটা আমদানি করতে চাইতে পারেন।
    এখানে আপনি এটি করতে হবে কিভাবে:
    1. বেশিরভাগ আর্থিক প্রতিষ্ঠান আপনাকে আপনার শেষ ডাউনলোডের পর থেকে সম্পূর্ণ বিবৃতি বা লেনদেন রপ্তানি করতে দেয়। যদি আপনি একটি সম্পূর্ণ বিবৃতি ডাউনলোড করতে না চান, তবে আপনি চান অ্যাকাউন্টের জন্য সাম্প্রতিক লেনদেন বা অনুরূপ বিকল্পটি ক্লিক করুন।
    2. কার্যকলাপ ডাউনলোড করতে একটি লিঙ্ক বা একটি বোতাম সন্ধান করুন। এটি পৃষ্ঠার উপরের বা নীচের অংশে বন্ধ হতে পারে। লিঙ্কগুলি এক্সপ্লোর করুন যতক্ষণ না আপনি যা খুঁজছেন তা খুঁজে না পান যদি তা অবিলম্বে স্পষ্ট হয় না এটি "ডাউনলোড" বা "রপ্তানি" হিসাবে চিহ্নিত করা উচিত।
    1. আপনি যদি যে তারিখ ব্যাপ্তি নির্বাচন করতে চান সেটি নির্বাচন করার অপশনটি পেয়ে থাকেন, তাহলে আপনি যে লেনদেনটি ডাউনলোড করতে চান তার জন্য শুরু এবং শেষের তারিখগুলি নির্বাচন করুন।
    2. এখন যে সফ্টওয়্যার বিন্যাস বা ফাইল প্রকারটি আপনি রপ্তানি করতে চান তা নির্বাচন করুন, সাধারণত একটি ড্রপ ডাউন মেনু বা অন্য নির্বাচন তালিকায় উপস্থাপিত হয় এটি ব্যবহার করা হবে এমন সফ্টওয়্যারটির সাথে এটির সামঞ্জস্য নিশ্চিত করুন।
    3. "ডাউনলোড" বোতামে ক্লিক করুন। রপ্তানি করা ডেটা সংরক্ষণ করার অনুমতি দিন এবং আপনি সফলভাবে আপনার ব্যক্তিগত অর্থায়নে সফ্টওয়্যার ব্যবহার এবং জন্য লেনদেন ডাউনলোড করা হয়েছে।

    পরবর্তী ধাপ হল

    এখন আপনি আপনার সফ্টওয়্যার মধ্যে তথ্য আমদানি করতে হবে।
    আপনার ব্রাউজার সম্ভবত একটি ডিফল্ট অবস্থান আছে যেখানে এটি আপনার ডাউনলোড করা ফাইল সংরক্ষণ করে এটি সাধারণত "Downloads" নামে একটি ফোল্ডার, কিন্তু আপনার ব্রাউজারের বিকল্পগুলি চেক করুন যদি আপনি এই ধরনের ফাইল না দেখেন বা রপ্তানি ফাইলটি সেখানে উপস্থিত না থাকে তবে আপনি এটি আমদানি করতে পারেন আগে আপনি তথ্য সনাক্ত করতে হবে।
    এখন যে সফ্টওয়্যারটি আপনি ডাটা আমদানি করতে চান তা খুলুন। হোম পৃষ্ঠাতে কোথাও কোনও "Choose File" বিকল্প থাকা উচিত। এই শব্দটি যে দ্রুততম সফ্টওয়্যার ব্যবহার করে, কিন্তু এটি আপনার আর্থিক সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন উপর নির্ভর করে কিছু ভিন্ন হতে পারে। উদাহরণস্বরূপ, আপনি যদি মাইক্রোসফ্ট অফিসে আমদানী করছিলেন তবে ট্যাব কেবল "খোলা" লেবেলযুক্ত হবে। যে কোনও ক্ষেত্রে, আপনার পপ-আপ উইন্ডোর সাথে পুরস্কৃত হওয়া উচিত যখন আপনি এটিতে ক্লিক করলে আপনার সমস্ত সংরক্ষিত ফাইলগুলি দেখাবে।
    যে স্থানটি আমদানি করা ফাইলটি অবস্থিত এবং সেটি খুলুন বা আমদানি করুন সেই স্থানে নেভিগেট করুন
    আপনার ফাইন্যান্সিয়াল সফটওয়্যারে ডাউনলোড করা ফাইলটি আমদানি করার পরে রপ্তানি ফাইল মোছা হবে।
  • 0 comments:

    Post a Comment

    New Research

    Attention Mechanism Based Multi Feature Fusion Forest for Hyperspectral Image Classification.

    CBS-GAN: A Band Selection Based Generative Adversarial Net for Hyperspectral Sample Generation.

    Multi-feature Fusion based Deep Forest for Hyperspectral Image Classification.

    ADDRESS

    388 Lumo Rd, Hongshan, Wuhan, Hubei, China

    EMAIL

    contact-m.zamanb@yahoo.com
    mostofa.zaman@cug.edu.cn

    TELEPHONE

    #
    #

    MOBILE

    +8615527370302,
    +8807171546477